Wednesday , 16 October 2019
Home » WordPress » [Hot Post] ফ্রিতে ডাওনলোড করে নিন আমাদের Myrevenuers.com সাইটের ওয়ার্ডপ্রেস থিমটি।

[Hot Post] ফ্রিতে ডাওনলোড করে নিন আমাদের Myrevenuers.com সাইটের ওয়ার্ডপ্রেস থিমটি।

হ্যালো বন্ধুরা,আসসালামু আলাইকুম

সবাই কেমন আছেন আসা করি ভাল আছে,আজকে আমি আপনাদের সাথে শেয়ার করব

আমাদের সাইটের ১০০% অরিজিনাল থিমটি।

আসলে অনেকে ভাবতে পারেন আমি এডমিন হয়ে কেন আমার সাইটের থিম শেয়ার করতেছি,আসলে আমার সাইটি বানানর পরে থেকেই অনেকে দেখে দেখে আমাকে ফেইসবুকে বলতেছেন আমার সাইটের থিমটা দেও্যার জন্য ।

তাই আমি থিম টি শেয়ার করতেছি,তাছাড়া আমি দুঃখিত তাদের কাছে যারা আমার কাছে এত দিন ধরে থীম টি চাচ্ছেন কিন্তু আমি দিতে পারিনি,

আসলে আপ্পনারা যখন থিমটি চান থকন দেখা যায় আমি ফোনে থাকি,আর থীমটা আমার ফোনে নাই,আপনাদের বলি যে পিসিতে বসলে দেব কিন্তু যখন পিসিতে বসি তখন আর আমার মনে থাকে না,তাছাড়া বিভিন্য কারনে আমি গতকাল থেকে আজ সারা দিন পিসিতে বসতে পারিনি,আর আজ এখন কয়েক জনের মেসেজেই পিসি অন করে বসলাম তাই ভাবলাম থিম টা একটা পোশট করে দেই তাতে যারা চেয়েছেন তাদের সাথে আরো অনেকে পেয়ে যাবেন।আর আমাদের সাইট টাই তো আপনাদের সেবা করার জন্য তাই থিম টা দিতে আমার কোণ আপত্তি নাই

কিন্তু বিভিন্য সমস্যায় দিতে দেড়ি হওয়ায় আপনারা হয়ত ভাবতেছেন আমি থিম টা দিতে চাচ্ছি না।সো যারা আমার উপর রাগ করেছেন তারা আমায় ক্ষমা করে দেন এবং থীম টি ডাওনলোড করে নেন নিছের লিঙ্ক থেকে-

থীম টির বৈশিষ্ট-

থীম টির বৈশিষ্ট আপনারা আমাদের সাইট ভিজিট করলেই বুঝতে পারবেন।

ডাউনলোড লিংক-

ক্লিক করে ফ্রি ডাওনলোড করুন

সবাই আ=থীম ব্যবহার করে সাইট বানান।

ভাল থাকুন সুস্থ থাকুন।

ভুলহলে ক্ষমা করুন।

ধন্যবাদ

আল্লাহ হাফেয

About Mir Md Aminul Haque

প্রযোক্তিকে ভালবাসি ,নিত্য জানতে চাই নতুন কিছু,ছড়িয়ে দিতে চাই উজার করে নিজের জ্ঞান সবার মাঝে।

Check Also

বাজেটের মধ্যে Core i3 ডেস্কটপ নিজ হাতে তৈরী করুন

হ্যলো বন্ধুরা,আজকে আমি আপনাদের জন্য নিয়ে এসেছি একদম সুপার ডুপার একটা পোস্ট,পোস্ট টা হচ্ছে বাজেটের…

13 comments

  1. Tnx Bro.. Are ta post koran ke vaba Theme Eidt korbo.

  2. sharly gobinda

    Thanks

  3. admin vai trickpriyo thames upload koren

  4. admin vai aro themes upload koren plz

  5. I do believe all of the concepts you’ve presented for your post. They are very convincing and can definitely work. Still, the posts are very brief for newbies. May you please lengthen them a little from subsequent time? Thank you for the post.

  6. Like!! I blog frequently and I really thank you for your content. The article has truly peaked my interest.

  7. Attractive portion of content. I simply stumbled upon your weblog and in accession capital to assert that I get in fact loved account your blog posts. Anyway I will be subscribing to your feeds or even I success you get right of entry to persistently fast.

  8. Appreciating the time and energy you put into your site and in depth information you provide. It’s awesome to come across a blog every once in a while that isn’t the same unwanted rehashed material. Wonderful read! I’ve saved your site and I’m including your RSS feeds to my Google account.

  9. Howdy! I know this is somewhat off topic but I was wondering which blog platform are you using for this website? I’m getting fed up of WordPress because I’ve had problems with hackers and I’m looking at alternatives for another platform. I would be awesome if you could point me in the direction of a good platform.

  10. hi!,I like your writing so a lot! share we be in contact extra about your post on AOL? I require an expert on this space to solve my problem. Maybe that is you! Looking forward to peer you.

Leave a Reply

Your email address will not be published.