Friday , 15 November 2019
Home » Android Tips » pubg mobile lite বাংলাদেশের জন্য Officially প্লেস্টোরে পাব্লিশড হল দেখে নিন বিস্তারিত।

pubg mobile lite বাংলাদেশের জন্য Officially প্লেস্টোরে পাব্লিশড হল দেখে নিন বিস্তারিত।

pubg mobile lite বর্তমান সময়ে বিশ্বের সব থেকে জনপ্রিয় গেইম হল PLAYERUNKNOWN’S BATTLEGROUNDS(পাব্জি/pubg)

pubg mobile lite
pubg mobile lite

আসসালামুয়ালাইকুম

বন্ধুরা কেমন আছেন?আশা করি ভাল আছেন, আমিও ভাল আছি।

আশা করি এই গেইম নিয়ে এই পোস্টে কিছু বলতে হবে না,চলুন কথা বলি আজকের টফিক pubg mobile lite নিয়ে।

আমরা জানি এই গেইমটি খেলতে হলে দরকার হয় একটি ভাল মানের মোবাইল ফোন ,কিন্তু এই ভাল মানের মোবাইল ফোনের অভাবে আমরা ইচ্ছা থাকা সত্বেও গেইমটি খেলতে পারি না,তাই আমাদের দুঃখের কথা চিন্তা করে গেইমটা জনপ্রিয় হওয়ার কিছু দিন পরেই গেইম ডেভেলপার কোম্পানি tencent পিসিতে খেলার জন্য একটা ইমুলেটর বের করে tencent gaming buddy নামে।

কিন্তু তাতে কী যাদের ভাল মোবাইল নাই তাদের বেশীরভাগেরি পিসিও নাই তাই আমার মত গরিবদের কোন লাভ হয়নি(যদিও আমার ল্যাপটপ আছে কিন্তু ইমুলেটর চলেনা) তাই তারা গেইমটির লাইট ভারসন বের করে যেটা pubg এর মতই পার্থক্য হল পাবজি লাইটে প্লেয়ারদের PUBG Mobile ট্রেডিশনাল মতো পারফোমেন্স দিতে এতে ম্যাপের আকার ছোট করে নেওয়া হয়েছে এবং প্রত্যেক ম্যাচে ৬০ জন করে প্লেয়ার খেলার ব্যবস্থা করা হয়েছে । এছাড়াও পাবজি লাইটে অনেক কিছু পাবজি মোবাইলের মতোই পাবেন যাতে ট্রেডিশনাল ভাব টা পাবেন ।

কিন্তু দুঃখের বিষয় হল তাতেও আমাদের বাঙ্গালিদের কোন লাভ হয় নি ,কারন এই লাইট ভারসন টি তারা গ্লোবালি রিলিজ করে নি রিলিজ করেছিল মাত্র ২টি দেশের জন্য,কিন্তু আপনি জানেন গত গত ২৫ জুলাই ২০১৯ tencent আমাদের জন্য বাংলাদেশে রিলিজ করেছে pubg mobile lite।

সো এখন আমরা বাংলাদেশীরা আনন্দের সাথে গেইমটি খেলতে পারি লো কনফিগ এর ফোনে।

চলুন দেখেনেই গেইমটি সম্পর্কে টেন্সেন্ট কি বলেছে-

PUBG MOBILE LITE is here! Built with Unreal Engine 4, this version of PUBG MOBILE is smaller in size and compatible with more devices with less RAM, yet without compromising the amazing experience that attracted millions of fans around the world! PUBG MOBILE LITE features fast-paced matches and a smaller map made for 60 players, providing a more exhilarating combat experience in the traditional PUBG MOBILE setting. When duty calls, fire away freely on the battlefield for survival!1. PUBG MOBILE LITE
60 players parachute onto a graphically rich 2km x 2km island for a winner-takes-all showdown. Players have to scavenge for their own weapons, vehicles, and supplies while battling it out in an ever-shrinking play zone to be the last player standing. Get ready to land, and do whatever it takes to survive.

2. High-quality Graphics and HD Audio
The powerful Unreal Engine 4 creates a jaw-dropping visual experience with stunning detail, realistic gameplay effects and a massive HD map, perfect for the tactical action genre. Feel free to fire away on the battlefield as you play with high-quality audio and rich 3D sound effects.

3. Team Up with Friends
Invite and team up with your friends to coordinate your battle plan through voice chat and set up the perfect ambush for your enemies. Answer the call when your friends need help, or do your part when Clan duty calls!

4. Fair Gaming Environment
Powerful anti-cheating mechanisms ensure a fun and fair environment for all PUBG MOBILE LITE players.

Contact Us
If you enjoy the game, please join the discussion on the PUBG MOBILE LITE Official Facebook Group: https://www.facebook.com/groups/pubgmobilelite

If you have any questions or concerns, please contact our customer service team at PUBGMOBILElite_CS@tencentgames.com

যেভাবে পাবজি লাইট খেলবেনঃ

পাবজি লাইট খেলার জন্য প্লেস্টোর গিয়ে PUBG Lite লিখে সার্চ দিলেই গেম টি পেয়ে যাবেন এবং ইন্সটল করে খেলা শুরু করুন ।

অথবা নিচের লিংক থেকে ডাওনলোড করুন-

Download now

আশা করি নিউজ শুনে খুশি হয়েছেন , এই রকম বিভিন্ন ধরনের টেক নিউজ সহ  টিপস ট্রিক পেতে আমাদের সাইট প্রতিদিন ভিজিট করে আমাদের উৎসাহিত করুন ।

সবাই ভাল থাকুন ,সুস্থ থাকুন।

যদি কোন প্রশ্ন থাকে নিচে কমেন্ট করে জানান ।

আরো দেখুন-

আল্লাহ হাফেজ

About Mir Md Aminul Haque

প্রযোক্তিকে ভালবাসি ,নিত্য জানতে চাই নতুন কিছু,ছড়িয়ে দিতে চাই উজার করে নিজের জ্ঞান সবার মাঝে।

Check Also

deactivate laptops built in keyboard

deactivate laptops built in keyboard – দেখেনিন কিভাবে।

deactivate laptops built in keyboard এই পোস্টটা আপনার জন্য খুবই দরকারি ,যদি আপনি laptop user…

4 comments

  1. Like!! Great article post.Really thank you! Really Cool.

  2. When I originally commented I clicked the -Notify me when new comments are added- checkbox and now each time a comment is added I get four emails with the same comment. Is there any way you can remove me from that service? Thanks!

  3. you are in reality a good webmaster. The website loading velocity is incredible. It sort of feels that you’re doing any unique trick. In addition, The contents are masterpiece. you have done a great job in this subject!

  4. As soon as I noticed this web site I went on reddit to share some of the love with them.

Leave a Reply

Your email address will not be published.